• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

যৌন নিপীড়নের দায় স্বীকার করে আদালতে শিক্ষকের জবানবন্দি

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০২২, ১৫:৫২ | আপডেট : ১০ জানুয়ারি ২০২২, ১৬:০৪
ফেনী প্রতিনিধি

ফেনীতে মাদ্রাসার ছাত্রকে যৌন নিপীড়নের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে মাদ্রাসা শিক্ষক মো. কাউছার (২৩)।

রোববার (৯ জানুয়ারি) সন্ধ্যায় ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কামরুল ইসলাম তার আদালতে ওই শিক্ষকের জবানবন্দি রেকর্ড করেন। এর আগে শনিবার (৮ জানুয়ারি) রাতে মাদ্রাসা শিক্ষক মো. কাউছারকে গ্রেপ্তার করে পিবিআই।

ফেনীর পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. মোনায়েম মিয়া জানায়, গত ৩০ ডিসেম্বর বিকেলে দাগনভূঞা উপজেলার কোরেশমুন্সী এলাকায় মাদ্রাসা শিক্ষক কাউছার আবাসিকের এক ছাত্রকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক বলৎকার করে। ঘটনাটি ওই ছাত্র তার পরিবারকে জানায়। পরিবার জানতে পেরে ঘটনাটি মাদ্রাসার অধ্যক্ষসহ কর্তৃপক্ষের নিকট অভিযোগ জানিয়ে বিচার দাবি করেন। কিন্তু মাদ্রাসার অধ্যক্ষসহ কর্তৃপক্ষ কোন ধরনের বিচার বা প্রতিকার না করে অপরাধী শিক্ষককে মাদ্রাসা থেকে পালিয়ে যেতে সহায়তা করে।

এ ঘটনায় ওই ছাত্রের মা বাদী হয়ে দাগনভূঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।মামলায় মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক মো. কাউছার (২৩), অধ্যক্ষ আবদুস ছাত্তার (৪০), সহকারী শিক্ষক জাকিরুল ইসলাম (৩৯) ও আফতাব উদ্দিনকে (৪০) আসামী করা হয়।

মামলা দায়েরের পর পুলিশ শুক্রবার (৭ জানুয়ারি) অধ্যক্ষ আবদুস ছাত্তার, সহকারী শিক্ষক জাকিরুল ইসলাম ও শিক্ষক আফতাব উদ্দিনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।তখন প্রধান আসামী মো. কাউছার পলাতক ছিলেন।শনিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান, এ মামলার চারজন আসামীর সবাই গ্রেপ্তার হয়েছে। একজন আদালতে ১৬৪ ধারায় দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে।


পূর্বপশ্চিমবিডি/এএন

যৌন,নিপীড়ন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close